মার্কেটার একাউন্ট কি এবং কেন

একাউন্ট খুলুন, আপনার আয়ের দরজা খুলে যাবে!!

আপনি কি একজন ছাত্র বা বেকার বা কোন চাকুরিজীবীি? আপনি কি ঘরে বসে আয় করতে চান ? আপনার কি ইন্টারনেট সংযোগ যুক্ত একটি মোবাইল বা ল্যাপটপ আছে? তাহলে আর দেরি নয়। বাতায়ন একাডেমীর সাথে কাজ করে আপনি প্রতি মাসে আপনার মূল কাজের পাশাপাশি কিছু আয় করতে পারেন, যা আপনার পড়াশোনার খরচ বা আপনার হাত খরচ বা আপনার অন্য কোন শখের জিনিস কিনতে আপনাকে সাহায্য করবে।



এর জন্য প্রথমে আপনাকে একটি একাউন্ট খুলতে হবে। তার জন্য নীচের "Signup as Marketer" এ ক্লিক করুন। আপনি একটি রেজিস্ট্রেশন ফর্ম পাবেন, সেটি পূরণ করে জমা দিলে একটি OTP কোড আপনার দেওয়া ইমেইল বা মোবাইল নাম্বারে যাবে। OTP দিয়ে একাউন্ট ভেরিফিকশন সম্পন্ন করবেন। একাউন্ট ভেরিফিকেশন সফল হলে আপনি আপনার একাউন্টে লগইন করতে পারবেন।

একাউন্টে লগইন করে আপনার জন্য নির্ধারিত চার সংখ্যার একটি কোড দেখতে পাবেন। সেই কোড নাম্বারটি আপনি আপনার পরিচিত জনের মধ্যে ছড়িয়ে দিতে পারেন। তারজন্য আপনি যেকোন সোসাল মিডিয়া যেমন ফেসবুক, টুইটার, ইন্সটাগ্রাম ইত্যাদি ব্যবহার করতে পারেন। আপনার কোডটি ব্যবহার করে কেউ যদি আমাদের কোন কোর্স ক্রয় করে তাহলে সাথে সাথে আপনি একটি নির্দিষ্ট পারসেন্ট টাকা কমিশন পেয়ে যাবেন, যা আপনার একাউন্টে জমা হবে। আপনার একাউন্টে জমা হওয়া টাকা আপনি যখন ইচ্ছা তখনই তুলে নিতে পারবেন। আর আপনার কোড ব্যবহার করে সাবস্ক্রিপশনকারী শিক্ষার্থীও একটি নির্দিষ্ট পার্সেন্ট ডিস্কাউন্ট পাবেন। মার্কেটার একাউন্ট খোলার ক্ষেত্রে কোন অসুবিধার সম্মুখীন হলে সাথে সাথে যোগাযোগ করুন 01974417704 নাম্বারে।


বাতায়ন একাডেমীর সাথে মার্কেটিং এ কাজ করুন। এতে একদিকে আপনার পরোক্ষ আয় যেমন হবে, তেমনি আপনি পাবেন নতুনত্বের স্বাদ।মার্কেটিং এর এই কাজ আপনাকে আরো বেশি আত্মবিশ্বাসী করে তুলবে।